২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৩
শিরোনাম:

প্রতারক সুকেশের জীবন নিয়ে চলচ্চিত্র!

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে জ্যাকলিনের নাম রয়েছে। এ নিয়ে গত এক বছর ধরে আদালতের বারান্দায় ঘুরছেন জ্যাকলিন। সামনে এসেছে সুকেশ-জ্যাকলিনের প্রেমের সম্পর্কের বিষয়টিও। এ মামলায় নাম জড়িয়েছে বলিউডে অভিনেত্রী নোরা ফাতেহিরও।

মানি লন্ডারিং মামলায় গ্রেপ্তারের পর সুকেশ চন্দ্রশেখরকে তিহার জেলে রাখা হয়েছে। এদিকে শোনা যাচ্ছে, প্রতারক সুকেশের জীবনের গল্প উঠে আসছে রুপালি পর্দায়। পরিচালক আনন্দ কুমার তাকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। ডিএনএ এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘সম্প্রতি রাজধানীতে গিয়ে এএসপি দীপক শর্মার সঙ্গে দেখা করেছেন পরিচালক আনন্দ কুমার। পুলিশের এই কর্তার সঙ্গে দেখা করে সুকেশের বিষয়ে নানা তথ্য সংগ্রহ করছেন তিনি। এই পরিচালকের সঙ্গে তোলা একটি ছবি এএসপি নিজের সোশ্যাল মিডিয়ায়ও পোস্ট করেন।’

পরিচালক আনন্দ কুমারের ঘনিষ্ঠ এই সূত্রটি আরো বলেন, ‘সুকেশ চন্দ্রশেখরের ব্যক্তিগত, মামলা সম্পর্কিত অজানা ও গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করছেন পরিচালক।’

দিল্লিতে ৬ মাসের জন্য একটি বিলাসবহুল হোটেলে রুম বুক করেছেন আনন্দ। এ সিনেমার চিত্রনাট্য যারা রচনা করবেন, তাদের পুরো টিম এই হোটেলে থাকবেন। এখানে বসেই চিত্রনাট্যের কাজ শেষ করবেন। তবে সিনেমাটিতে কে বা কারা অভিনয় করবেন তা জানা যায়নি। তবে ২০২৪ সালের শেষে অথবা ২০২৫ সালের শুরুতে নাম ঠিক না হওয়া এ সিনেমা মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতা।