২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:০৮
শিরোনাম:

সুহানার ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল! (ভিডিও)

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা আর্চিসের দুই অভিনেতা, সুহানা খান এবং অগস্ত্য নন্দা, একে অপরকে ডেট করছেন বলে খবর ছড়িয়েছে। মঙ্গলবার রাতে একটি ঘনিষ্ঠ মুহূর্তে একসঙ্গে দেখা গিয়ছে দুই জনকে। মঙ্গলবার, শাহরুখ খানের মেয়ে এবং অমিতাভ বচ্চনের নাতি মুম্বইয়ে তানিয়া শ্রফের (আহান শেঠির গার্লফ্রেন্ড) জন্মদিনের পার্টিতে যোগ দেন।

ভিডিয়োতে, সুহানাকে অনুষ্ঠানস্থল ছেড়ে যেতে দেখা যায়। সেই সময় অগস্ত্য, তানিয়া এবং অহন তাকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে আসেন। সুহানাকে তার গাড়ির দিকে যাওয়ার সময় তানিয়ার সঙ্গে কথা বলতে দেখা যায়। গাড়ির কাছে থাকা অগস্ত্য, সুহানাকে তার গাড়িতে যেতে সাহায্য করে। গাড়িতে বসার আগে সুহানা অগস্ত্যের দিকে তাকিয়ে হাত নারান। এরপরে অগস্ত্যকে দেখা যায় সুহানার দিকে চুমু ছুড়ে দিতে এবং এরপরে গাড়ির দরজা বন্ধ করে দেন তিনি।

পার্টির জন্য, সুহানা খান অফ-শোল্ডার ধূসর রঙের পোশাক বেছে নেন। এই পার্টিতে অগস্ত্য নন্দাকে কালো টি-শার্ট এবং জিন্স পরে দেখা যায়। অহন শেট্টির বান্ধবী তানিয়া শ্রফের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরিয়ান খান, খুশি কাপুর, শানায়া কাপুর, সোহেল খানের ছেলে নির্ভান খান এবং ওরহান আওয়াত্রামনি।

সুহানা খান এবং অগস্ত্য নন্দার ডেটিং গুজব ছড়িয়ে পড়ে যখন শাহরুখ খানের মেয়ে কাপুরদের বার্ষিক ক্রিসমাস উদযাপনে যোগ দিয়েছিলেন। কুণাল কাপুরের বাড়িতে অগস্ত্য ও নভ্যা নাভেলি নন্দার সঙ্গে এসেছিলেন সুহানা।

অন্যদিকে, সুহানা খান এবং অগস্ত্য নন্দা জোয়া আখতারের দ্য আর্চিসের মাধ্যমে বলিউডে অভিষেক করবেন। সিনেমাটিতে অগস্ত্য এবং সুহানা ছাড়াও অভিনয় করেছেন খুশি কাপুর। তারা ছাড়াও, একই নামের জনপ্রিয় কমিকের ভারতীয় সংস্করণে অভিনয় করেছেন যুবরাজ মেন্ডা, ভেদাং রায়না, ডট এবং মিহির আহুজা। এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে, তবে নির্মাতারা এখনও মুক্তির তারিখ ঘোষণা করেননি।

ভিডিওটি এখানে