৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৬
শিরোনাম:

লাখ টাকায় পোড়া লুঙ্গি কিনলেন তাহসান

দেশের সব থেকে বড় পাইকারি কাপড়ের মার্কেট বঙ্গবাজার। এখান থেকে খুচরা দামেও কাপড় বিক্রি হয়। আসন্ন ঈদকে সামনে রেখে জমে উঠেছিল বঙ্গবাজার। কিন্তু গতকাল সোমবার সকালে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনায় পুড়ে ছাই হয়ে গেয়ে অসংখ্য মানুষের স্বপ্ন আর শেষ সম্বল। গতকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে আগুনের দৃশ্য, কান্নার আর হারানো ছবি।

ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। এই তারকা আজ বুধবার পুড়ে যাওয়া একটি লুঙ্গি কিনেছেন লাখ টাকায়। তাহসানের এই কাজের বিষয়টি জানিয়েছে সেবামূলক ফাউন্ডেশন বিদ্যানন্দ।

তাদের পক্ষ থেকে জানানো হয়, তারা নগদ এক কোটি টাকা তুলে দিতে চায় ভুক্তভোগী ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে। আপনাদের মতো অসাধারণ সাপোর্টারদের পাশাপাশি আমরা কিছু তারকা ব্যক্তিত্বকে সংযুক্ত করতে চাচ্ছি সচেতনতা বাড়াতে।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাষায়, ‘জনপ্রিয় শিল্পী তাহসান বঙ্গবাজারের পোড়া লুঙ্গির একটা কিনে নিয়েছেন এক লাখ টাকায়। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। অনেকে তারকা ব্যক্তিত্বের অনুরোধ আসছে বিদ্যানন্দে, সবাই সংগ্রহে রাখতে চান কিছু কাপড়।’