৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩২
শিরোনাম:

প্রেমিকার বিয়েতে ‘বোমা’ উপহার, বিস্ফোরণে নিহত বর

সাবেক প্রেমিকার বিয়েতে হোম থিয়েটার মিউজিক সিস্টেম উপহার দিয়েছিলেন যুবক। উপহারের সে হোম থিয়েটারটিতে বৈদ্যুতিক সংযোগ দিতেই তা বিস্ফোরিত হয়। এ বিস্ফোরণে বর ও তার ভাই নিহত হন। এতে গুরুতর আহত হয়েছেন চারজন। গত সোমবার ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বর হেমেন্দ্র মেরাভি (২২) ও তার ভাই রাজকুমার (৩০)। এর মধ্যে হেমেন্দ্র ঘটনাস্থলেই আর রাজকুমার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, গত রোববার বিয়ে করছিলেন হেমেন্দ্র। বিয়েতে বিস্ফোরকসহ হোম থিয়েটার উপহার দেন কনের সাবেক প্রেমিক সঞ্জু মারকাম। হোম থিয়েটারটির ভেতরে বিস্ফোরক ছিল। এ কারণে সোমবার ওই হোম থিয়েটারে বৈদ্যুতিক সংযোগ দিতেই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ঘরের দেয়াল ও ছাদ ধসে পড়েছে। এ ঘটনা দুজন নিহত ছাড়াও দেড় বছরের এক শিশুসহ চারজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পরে বিয়েতে পাওয়া উপহারের তালিকা খতিয়ে দেখে পুলিশ। তারা দেখতে পায়, হোম থিয়েটারটি উপহার হিসেবে দিয়েছেন কনের সাবেক প্রেমিক।

কবিরধামের অতিরিক্ত পুলিশ সুপার মনীষা ঠাকুর বলেন, কনের সাবেক প্রেমিক সঞ্জু মারকামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদ হলে দোষ স্বীকার করেছেন। তিনি বলেছেন, তার সাবেক প্রেমিকা বিয়ে করায় তিনি ক্ষুব্ধ ছিলেন। এ ক্ষোভ থেকেই তিনি হোম থিয়েটারে বিস্ফোরক বসিয়ে তা বিয়েতে উপহার দেন।