১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১১
শিরোনাম:

ডয়চে ভেলেকে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মাদকসহ গ্রেপ্তার

মদ বিক্রির অভিযোগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে নাফিজ মোহাম্মদ আলম নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ভাটারা থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে অবৈধ বিদেশি মদ, বিয়ার, মাদক গ্রহণের সরঞ্জাম ও পুলিশের স্টিকারযুক্ত মোটরসাইকেল জব্দ করা হয়।

ভাটারা থানার ওসি এ বি এম আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় ভাটারা থানায় নাফিজের বিরুদ্ধে একটি মাদকের মামলা করেছে পুলিশ।

তিনি জানান, নাফিজের বাসা থেকে অবৈধ বিদেশি মদ, বিয়ার, মাদক গ্রহণের সরঞ্জাম ও পুলিশের স্টিকারযুক্ত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তার নামে রোববার গভীর রাতেই ভাটারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এর আগে, ২০২১ সালের নভেম্বরে র‍্যাবের অভিযানে গ্রেপ্তার হয়েছিলেন নাফিজ। তখন তার এক বান্ধবীকেও আটক করে বাহিনীটি। সে সময় নাফিজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের কথা জানায় র‍্যাব। এ ছাড়া নাফিজের কাছ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যবহৃত ওয়াকিটকি, পুলিশের ক্যাপ, ব্যাজসহ দুটি খেলনা পিস্তল উদ্ধারের কথাও জানায় বাহিনীটি। সম্প্রতি ডয়চে ভেলের র‍্যাবকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়ে আলোচনায় এসেছিলেন নাফিজ আলম।