২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৪
শিরোনাম:

সাকিবের সঙ্গে কথা বলতে বিশেষ কারণ লাগবে কেন: মাশরাফি

বুধবার হলুদ স্কুটি নিয়ে এসেছিলেন মাশরাফি বিন মর্তুজা। মাশরাফির স্কুটি চালিয়ে পরখ করে দেখেন সাকিব আল হাসান। দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা দুজনের হাস্যোজ্জ্বল ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার প্রিমিয়ার লিগের ম্যাচ শেষে মিরপুরে সাংবাদিকদেও সঙ্গে কথা বলেন মাশরাফি। তিনি বলেন, সাকিবের সঙ্গে কথা বললে বিশেষ কারণ থাকতে হবে কেনো। সাকিবের সঙ্গে কি আমরা কথা বলতে পারি না? তাহলে বিশেষ কারণ লাগবে কেন ওর সঙ্গে কথা বলতে। সাকিব তো আমার সতীর্থ ছিল। ১৩-১৪ বছর একসঙ্গে খেলেছি। ওর সঙ্গে কথা বলতে তো কোনো কারণ লাগে না।

বয়সটা প্রায় ৪০ এর কোটায়। এখনও যেন ধার কমছে না মাশরাফির। এবারের ডিপিএলেও দারুণ ছন্দে আসেন তিনি। ৯ ইনিংসে ১৬ উইকেট নিয়েছেন এই পেসার।

জবাবে মাশরাফি বলেন, ক্রিকেট উপভোগ না করার কোনো কিছু নেই। ছোটবেলা থেকে এই একটা জিনিস নিয়েই পড়ে আছি। উপভোগ করি বলেই খেলি, জাতীয় দলে খেলতে হবে এটা জরুরি না। এই যে আমরা খেলছি ডিপিএল, জাতীয় দলের অনেকে খেলছে, এটা একটা আলাদা মজা। আপনি যতই বলেন বিপিএল আসছে, ডিপিএল উপভোগ করি। কিন্তু ডিপিএলের মতো উপভোগ করি না কিছু। রিপোর্ট: সাঈদুর রহমান