৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৯
শিরোনাম:

নজিরবিহীন ‘হা হা’ রিয়েক্টের কবলে অনন্ত-বর্ষা (ভিডিও)

ঈদে মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিল অভিনীত সিনেমা ‘কিল হিম’। বরাবরের মতোই সিনেমাটিতে তার সঙ্গী হয়েছেন স্ত্রী বর্ষা। গত ১২ এপ্রিল সন্ধ্যায় চলচ্চিত্রের আঁতুড়ঘর বিএফডিসিতে বেশ বড় আয়োজনে সংবাদ সম্মেলন করে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে টিজারটি শেয়ার করেন অনন্ত জলিল। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ১ মিনিটের সেই টিজারটি দেখা হয়েছে ২৪ লাখের বেশি। মন্তব্য জমা পড়েছে ১৩ হাজারেরও বেশি। এমনকি টিজারটিতে লাখের বেশি রিয়েকশন এসেছে। যার মধ্যে ৬১ হাজারের বেশি মানুষ ‘হা হা’ রিয়েক্ট দিয়েছেন। সাম্প্রতিক সময়ে ঢাকাই সিনেমার কোনো টিজারে এত বিপুল সংখ্যক ‘হা হা’ রিয়েক্ট প্রায় নজিরবিহীন!

নিজের সেই পোস্টে অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন অনন্ত জলিল। তার সেই মন্তব্যেও দুই হাজারের অধিক রিয়েকশন এসেছে। সেখানেও ‘হা হা’ রিয়েক্টের প্রবণতা বেশ ছাপিয়ে গেছে। প্রায় ২৬শত রিয়েক্টের মধ্যে ‘হা হা’ রিয়েক্টের সংখ্যাই ১৮০০ ছাড়িয়েছে। যা সর্বমোট রিয়েক্টের দুইভাগের বেশি!

মন্তব্যের ঘরে চোখ বুলালেও দেখা যাচ্ছে, নেটিজেনদের বেশির ভাগই মজার ছলে নানা মন্তব্য করছেন। তাদের কেউ কেউ বলছেন, সংবাদ সম্মেলনে বর্ষার করা একটি মন্তব্যই রেকর্ড সংখ্যক ‘হা হা’ রিয়েক্টের কারণ। যেখানে নায়িকা জানিয়েছিলেন, ভক্তদের অনেকেই নাকি তার স্বামী অনন্ত জলিলকে ঢালিউডের শাহরুখ খান বলে তুলনা করেছেন। তার সেই মন্তব্যটি সোশ্যাল মিডিয়ায় মিম আকারেও ছড়িয়ে পড়েছে।

তবে এসবে মোটেও বিচলিত নন অনন্ত-বর্ষা। নেতিবাচক মন্তব্য কিংবা রেকর্ড সংখ্যক ‘হা হা’ রিয়েক্টের পরোয়া না করে ‘কিল হিম’ সিনেমার প্রচারণাই তাদের কাছে মূখ্য। মো: ইকবালের পরিচালনায় সিনেমাটিতে একজন এজেন্টের চরিত্রে দেখা যাবে অনন্ত জলিলকে। বর্ষা আসছেন ভিলেন রূপে। এছাড়াও থাকছেন ঢালিউডের দুই তারকা অভিনেতা রুবেল ও মিশা সওদাগর।