২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৭
শিরোনাম:

আমি কাউকে নেগেটিভভাবে বলতে চাই না: অনন্ত জলিল

আমি কাউকে নেগেটিভ ভাবে বলতে চাই না। আমি পছন্দ করি না। আল্লাহ পছন্দ করেন না। কারও গিবদ করা। কাউকে ছোট করা। আমি করতে চাই না। কারণ আরেকদিন আরেক মানুষ আমাকে ছোট করে বলবে। এভাবেই বললে চিত্রনায়ক অনন্ত জলিল।

তিনি বলেন, শাকিব খানের ছবি দেখব না। দেখবেন না। এমন কথা বলায় আমি হ্যাপি না। আমি বলব, শাকিব খানের ছবি দেখতে হবে। ইন্ড্রাষ্টিতে যেই ছবি বানাক তার ছবি দেখতে হবে৷ এটাই আমি বলব। শুধু অনন্ত জলিলের ছবি দেখতে হবে এমন কথা আমি কোনদিন বলিনি। বলবও না।

তিনি বলেন, আমি একজন ফ্যামিলিম্যান। একজন বিজনেসম্যান। একজন আর্টিস্ট৷ একজন প্রযোজক। তাই আমি বুঝি। একজন ছবি বানালে কি বলতে হবে।

আমি একজন ঈমানদার৷ মুসলিম। সত্য কথা বলি৷ সবার ছবি দর্শকরা দেখুক আমি সবসময়ই বলি। আমি সবসবয় বলি বাংলাদেশের সমস্ত নায়ক-নায়িকার ছবি দেখতে হবে। এনিয়ে কোন বিভেদ তৈরি হউক আমি আমি চাই না৷

অনন্ত জলিল বলেন, দর্শকরা কি বললো তাদের বিষয়। আমি তাদের সাথে সুর মিলিয়ে বলতে পারি না। গত পরশু শাকিব খানের ছবি দেখব না বলে যেসব অডিয়েন্স বা দর্শক শ্লোগান দিয়েছেন আমি সাথে সাথে তার প্রতিবাদ করেছি। বলেছি সবার ছবি দেখবেন। বাংলাদেশের নায়ক-নায়িকার ছবি দেখার আহবান জানিয়েছি। আমি সময়-সুযোগ পেলেই এসব কথা বলি।