২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৩
শিরোনাম:

সুলতানপুরের ট্রেইলারে সীমান্তের অচেনা জগৎ

সৈকত নাসিরের পরিচালনায় পলিটিক্যাল থ্রিলার সিনেমা ‘সুলতানপুর’। সিনেমাটি মুক্তি পাবে আগামী ২ জুন। বর্তমানে চলছে জোর প্রচারণা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সিনেমাটির গান ‘জানরে’। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের ‘বিক্রম বেদা’ ছবিতে ‘অ্যালকোহলিয়া’ গানটি গেয়ে চমক লাগানো গায়ক স্নিগ্ধজিত গেয়েছেন গানটি। শ্রোতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে এ গান।

এবার আলোচনায় এসেছে সিনেমাটির ট্রেইলার। সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেইলারে দেখা গেছে, সীমান্তের রোমাঞ্চকর গল্পে গড়ে উঠেছে ‘সুলতানপুর’ সিনেমা। এর পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। বৈচিত্রময় বাণিজ্যের মেঘ ঘোরে এই অঞ্চলের আকাশে-বাতাসে।

সৈকত নাসির পরিচালিত ‘সুলতানপুর’ এর ট্রেইলার রহস্য, রোমাঞ্চ ও এক অচেনা জগতের কৌতূহলী ঘ্রাণ ছড়িয়েছে। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতা, মাদকপাচার, মাদকসম্রাটসহ অনেক বিষয়ই ট্রেইলারে উঠে এসেছে। এসব সিনেমার প্রতি কৌতূহলী করেছে নেটিজেনদের। এমনটাই জানাচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

গেল সোমবার রাতে ‘সুলতানপুর’ সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়। আসাদ জামানের গল্পে নির্মিত এ সিনেমায় আশীষ খন্দকার, অধরা খান, সুমন ফারুক, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা অভিনয় করেছেন।

ট্রেইলার মুক্তি ও সিনেমা প্রসঙ্গে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘এ সিনেমার হিরো গল্পটাই। আমি মনে করি, সিনেমাটি আমাকে বাঁচিয়ে রাখবে। আমি সাধারণত এখন পর্যন্ত যা নির্মাণ করেছি সেগুলোকে কন্টেন্ট বলি। তবে ‘সুলতানপুর’ আমার কাছে একটি শক্তিশালী সিনেমা। এই সিনেমার প্রতিটি চরিত্র আমার কাছে গুরুত্বপূর্ণ। সেসব চরিত্রে আমি শিল্পীদের নিয়েছি, কোনো তারকা নয়। আমার বিশ্বাস দর্শক হলে গেলে সিনেমাটি দেখে তৃপ্তি পাবেন।’

এই সিনেমা নিয়ে অধরা খান বলেন, ‘অনেক আগে এই সিনেমার কাজ শুরু করেছিলাম। তার প্রায় তিন বছর পরে এটি মু্ক্তি পাচ্ছে। আমি মনে করি দর্শক একটা সিনেমার গল্প দেখতে আসবে। সে গল্পটা তাদের ভালো লাগবে।’

সুমন ফারুক বলেন, ‘ছবিতে আমি পুলিশের চরিত্রে কাজ করেছি। এই চরিত্রটার মধ্যে ম্যাজিক আছে। এ সিনেমার সবগুলো চরিত্রই আসলেই ডায়নামিক। দর্শকের ভালো লাগবে।’