১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:০১
শিরোনাম:

সাংবাদিক সংস্থার কমিটি গঠন; বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সভাপতি, শহীদুল ইসলাম সাধারণ সম্পাদক

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা বদলগাছী’র দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

৩ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১ টায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

একঝাঁক তরুণ ও শিক্ষিত সমন্বয়ে গঠিত কমিটির অন্যরা হলেন, ১) সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, ২) সিনিয়র সহ-সভাপতি মাহবুব আহসান হাবীব শিপলু , ৩) সহ-সভাপতি এনামুল কবীর এনাম, ৪) সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ৫) যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান, ৬) সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, ৭) অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, ৮) দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, ৯) প্রচার সম্পাদক রুবেল হোসেন, ১০) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন, ১১) নির্বাহী সদস্য আব্দুর রউফ, ১২) নির্বাহী সদস্য সারোয়ার জাহান, ১৩) নির্বাহী সদস্য আবু হোসেন ১৪) সাধারণ সদস্য ফারুক হোসেন, ১৫) রহমত উল্লাহ্ আশিক, ১৬) সাধারণ সদস্য ফরহাদ হোসেন, ১৭) সাধারণ সদস্য সুবাস চন্দ্র।

সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী জানান, সম্প্রতি কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভা আহবান করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ সময় সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।