১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১৯
শিরোনাম:

বদলগাছী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক প্রধান শিক্ষক জান্নাতুল এবং সহকারী শিক্ষক জুয়েল রানা

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে বদলগাছী উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ জান্নাতুল ফেরদৌস এবং সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন ফয়জাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জুয়েল রানা।

জাতীয় শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে বদলগাছী উপজেলা পর্যায়ের ভাইভা প্রতিযোগিতায় তারা এ সম্মান পেয়েছেন। এটি তাদের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক হিসেবে সম্মাননা প্রাপ্তি।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় উপজেলা চেয়ারম্যান মোঃ শামসুল আলম খাঁনের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আলপনা ইয়াসমিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ মোকলেছুর রহমান জাতীয় শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে ভাইভার মাধ্যমে জান্নাতুল ফেরদৌসকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক এবং মোঃ জুয়েল রানাকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষকের নাম ঘোষণা করেন। উপজেলায় মোট ১৩৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের মধ্যে তাদের নাম ঘোষণা করা হয়।

জান্নাতুল ফেরদৌস কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং মোঃ জুয়েল রানা ফয়জাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে যোগদানের পর থেকে অত্যন্ত সুনাম, সততা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।