৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৫
শিরোনাম:

শেখ হাসিনার বিচক্ষণ ও সুদক্ষ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে :এ্যাড মূনাল কান্তি দাস এমপি,

মুন্সীগঞ্জের গজারিয়ায় শেখ হাসিনার ১৫ বৎসরের উন্নয়ন কার্যক্রমের প্রচার ও মতবিনিময়কালে—–
স্টাফ রিপোর্টার নেয়ামুল হক:
আজ শনিবার বিকাল ৩ ঘটিকায় গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়ন বাঘাইকান্দি হাই স্কুল প্রাঙ্গণে শেখ হাসিনার ১৫ বৎসরের উন্নয়ন কার্যক্রম ও প্রচার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ তিন আসনের সংসদ সদস্য এ্যাড মূনাল কান্তি দাস এমপি, প্রধান আলোচক গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রেফায়েত উল্লাহ খান (তোতা)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অধ্যাপক ডাঃ মাজহারুল হক তপন, প্রমুখ।
প্রধান অতিথি মঞ্চে উপবিষ্ট হওয়ার পূর্বে বাঘাইয়াকান্দ কলিমুল্লাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি এ এফ এম  সফিকুল্লা মামুন ও প্রধান শিক্ষক এর উপস্থিততে সুসজ্জিত গ্ৰন্থাগারটি উদ্বোধন করেন।
ইমামপুর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতুর সভাপতিত্বে জি এস শাহিন খানের সঞ্চালনায়  গজারিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান  ফরিদা  ইয়াসমিন, মুন্সিগঞ্জ জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান, টেংগারচর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান ফরাজী, ভবেরচর ইউপি চেয়ারম্যান সহিদ মোঃ লিটন,বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান,গুয়াগাছিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ খোকন,হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠু, গজারিয়া ইউপি চেয়ারম্যান সফিউল্লাহ, রাজনীতিবিদ সহ সুশীল সমাজের প্রতিনিধি,ও বিভিন্ন ইউনিয়ন হতে আগত অতিথিবৃন্দ।
এ সময় গজারিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লা খান তোতা বলেন বিভিন্ন  ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে দেশকে এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘আওয়ামী লীগ সরকারের গত ১৫ বছরের ধারাবাহিক উন্নয়ন এবং নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে। একই সঙ্গে বাংলাদেশ আজ বিশ্বের ৪১তম বৃহৎ অর্থনীতির দেশ এবং উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়।’