৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৯
শিরোনাম:

নওগাঁর বদলগাছীতে গ্যাস ট্যাবলেট খেয়ে ৯ মাস বয়সী শিশুর মৃত্যু

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছীতে ইদুর মারা গ‍্যাস ট‍্যাবলেট চুষে ও গিলে খাওয়ায় ৯মাস বয়সী শিশু রহমত মারা গেছে।

গত শুক্রবার সকালে নওগাঁ সদর হাসপাতালে নেবার পথে শশীর মোড় নামক স্থানে শিশুটি মারা যায়।

নিহত শিশু রহমত আলী (৯মাস) বদলগাছীর আধাইপুর ইউপ‘র বেগুনজোয়ার গ্রামের নাহিদ হোসেনের ছেলে। নিহতের পরিবার জানায়, খাবার চালে পোকার উপদ্রব বন্ধ করার জন‍্য চালের ড্রামে গ‍্যাস ট‍্যবলেট দিয়ে রাখা ছিলো।

শুক্রবার ৩রা নভেম্বর সকাল আনুমানিক ৮:৩০টায় ভাত রান্না করার জন্য শিশুটির দাদি নাজমা বেগম (৫৫) ড্রামের ভিতর থেকে চাল নেওয়ার সময় চালের ভিতরে রাখা পোকা মারার গ‍্যাস ট্যাবলেটটি মাটিতে পরে গেলে রহমত আলী হামাগুড়ি দিয়ে চালের ড্রামের নিকট গিয়ে পড়ে থাকা গ‍্যাস ট‍্যাবলেটটি হাত দিয়ে তুলে মুখে নিয়ে চুষে গিলে ফেলার চেষ্টা করার সময় শিশুর দাদি বিষয়টি দেখতে পেয়ে রহমতের মুখে হাত দিয়ে গ‍্যাস ট‍্যাবলেটের কিছু অংশ বের করে এবং ডাকচিৎকার করলে রহমত আলীর বাবাও মা দৌড়ে আসে এবং রহমতআলী অবস্থা খারাপ দেখে সাথে সাথে সিএনজিতে করে চিকিৎসার জন‍্য নওগাঁ সদর হাসপাতালে নেবার পথে আনুমানিক সকাল ৯:২০মিনিটে দিকে শশীর মোড় নামক স্থানে মৃত্যু কোলে ঢলে পড়ে শিশু রহমত।

খবর পেয়ে দুপুর ১২টায় এসআই নিহার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন এবং নিহত শিশুর সুরতহাল রিপোর্ট করে লাশ ময়নাতদন্তের জন‍্য থানায় নিয়ে আসেন।

এ ব‍্যপারে বদলগাছী থানার ওসি(তদন্ত) মেহেদী মাসুদ বলেন, ময়নাতদন্তের জন‍্য লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব‍্যপারে নিহতের পিতা নাহিদ হোসেন থানায় একটি ইউডি মামলা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।