৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৮
শিরোনাম:

গজারিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ এক ডাকাত আটক

নেয়ামুল হক নয়ন গজারিয়া প্রতিনিধি:

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত আটক করেছে গজারিয়া হাইওয়ে পুলিশ। এ সময় কৌশলে পালিয়ে যায় আরো ছয় ডাকাত। পরে ডাকাতির কাজে ব্যবহৃত পিকাপ ভ্যানটিও জব্দ করা হয়।
আটকৃত ডাকাত সদস্যের নাম রহিম বেপারী(২৭)।সে রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার হালিম বেপারীর ছেলে বলে জানা গেছে। বুধবার ( ৩০ নভেম্বর) বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় গণমাধ্যম কর্মীদের এসব তথ্য জানিয়েছেন গজারিয়া ভবেরচর হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো.হুমায়ুন কবির।
তিনি বলেন, মঙ্গলবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর এলাকায় সন্দেহজনকভাবে চলাচল করছিল একটি পিকাপ ভ্যান। গাড়িটির গতিবিধি সন্দেহজনক মনে হলে টহলরত হাইওয়ে পুলিশ সদস্যরা সেটিকে পিছন থেকে ধাওয়া দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকাপ ভ্যানটির চালক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে কিন্তু মহাসড়কে যানজট থাকায় চালক পালাতে না পেরে গাড়িটি মতলব সিএনজি পাম্পের সামনে দাঁড় করায়। এ সময় গাড়িতে থাকা ছয় জন ডাকাত দৌড়ে পালিয়ে গেলেও একজনকে আটক করে পুলিশ সদস্যরা। পরে পিকাপ ভ্যানটি তল্লাশি করে ছয়টি চাইনিজ চাপাতি উদ্ধার করা হয়। আটককৃত রহিম বেপারীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন মূলত মহাসড়কে ডাকাতির উদ্দেশ্যে তারা পিকাপ নিয়ে বের হয়েছিলেন। এ বিষয়ে গজারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
৩০-১১-২০২৩খ্রি.