২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৯
শিরোনাম:

মাথাভাঙ্গা সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ–

নেয়ামুল হক গজারিয়া প্রতিনিধি:
মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মাথাভাঙ্গা গ্রামে পবিত্র রমজান মাস উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন মাথাভাঙ্গা সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন ।
মহতী অনুষ্ঠানে ইফতার সামগ্রী বিতরণে ফেরদৌস আহমেদের উপস্থাপনায় রুহুল আমিন মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ইমামপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতু ও বিশেষ অতিথি জাকির হোসেন মুফতি, তোজাম্মেল হোসেন (সাবেক মেম্বার) মুক্তার হোসেন, শফিকুল ইসলাম প্রমুখ।
উপস্থিত মেহমান গন পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিবেশী, দুস্থ, অসহায়দের মধ্যে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার হযরত মুহাম্মদ সাঃ এর বিভিন্ন হাদিস থেকে বর্ণিত ওসিয়ত পেশ করেন।
মাথাভাঙ্গা গ্রামেরএক ঝাক তরুণ নীতি, নৈতিকতা, সামাজিক মূল্যবোধ ও আর্থিক সহায়তায় প্রতিবেশীদের হক আদায়ে ধর্মীয় মূল্যবোধকে প্রসারিত করে ২০২২ থেকে পবিত্র রমজানের পূর্বে ইফতার সামগ্রী ও ২৭ শে রমজান ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছে।
প্রধান অতিথি বলেন  আমি ইমামপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নয় এই মহতী কাজে অংশগ্রহণ করতে পেরে ধর্মীয় মূল্যবোধের চেতনা সামগ্রিকভাবে এই মাথাভাঙ্গা সোশ্যাল ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের দীর্ঘায়ু কামনা করে সমাজে সচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।
বিশেষ অতিথি জাকির হোসেন মুফতি জানান শুধু পবিত্র রমজান মাস নয় সর্বসময় যাতে ইমামপুর ইউনিয়ন থেকে শুরু করে সমস্ত গজারিয়া উপজেলায় এর ব্যাপকতা ছড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি উদার্থ আহ্বান জানান।
আলোচনা শেষে মোনাজাতের মাধ্যমে সমস্ত কবরবাসীদের জন্য মাগফেরাত কামনা করে অতিথিদের মধ্যে সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করেন।