২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৫
শিরোনাম:

নওগাঁর বদলগাছীতে ঐশি (১৮) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১২ টায় উপজেলার আধাইপুর ইউনিয়নের কার্তিকাহার গ্রামে ওই ঘটনা ঘটে। মৃত ঐশি ওই গ্রামের শাহআলম বাবুর মেয়ে। খবর পেয়ে থানা পুলিশ নারীর মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

এলাকাবাসী জানান, গত ৮ মাস আগে ঐশির সাথে ২য় বারের মতো বিয়ে হয় একই উপজেলার কোলা ইউনিয়নের হলুদ বিহার গ্রামের মিরাজের ছেলে ইমরান হোসেনের সাথে। বিয়ের পর থেকে স্বামী সহ মেয়ে তার বাবার বাড়িতেই থাকে। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। ঘটনার রাতে স্বামী-স্ত্রী খাবার খেয়ে শুয়ে পড়ে। কিন্তু রাত ১২ টার সময় স্বামী ইমরান হোসেন বলে ঐশি মারা গেছে। কিন্তু কিভাবে মারা গেছে সে ব্যাপারে কিছুই বলছে না। ঐশির মৃত্যু নিয়ে পরিবার ও এলাকায় ব্যাপক সন্দেহ তৈরি হয়েছে। অনেকে বলছে স্বামী ইমরান নেশা করে, সে নেশাগ্রস্থ অবস্থায় তার স্ত্রীকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে বলে আশংকা করা হচ্ছে। তবে ওই নারীর স্বজনদের সন্দেহের তীর স্বামীর দিকেই।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান বলেন, সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। আর জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ইমরানকে থানায় নেওয়া হয়েছে।