৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২০
শিরোনাম:

মুরগির রোস্ট খাওয়া হলোনাস্কুলছাত্রী স্বর্ণার

নইন আবু নাঈম, শরনখোলা প্রতিনিধি ঃ মুরগির রোস্ট খেতে চেয়েছিলো স্কুলছাত্রী স্বর্ণা আক্তার (১৪)। বাজার থেকে বাবা মুরগী পঠালেও রোস্টের মসলা না পাঠানোয় অভিমান হয় তার। তার ওপর ছোট ভাইটি বলে তুই শুধু খাই খাই করিস। এতেই বিগড়ে যায় সে। ক্ষোভে অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। হৃদয়স্পর্শি ঘটনাটি ঘটে শুক্রবার দুপুর দুইটার দিকে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে। আইনি জটিলতার কারণে এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাতটা) কিশোরীর লাশ দাফন করা হয়নি। নিহত কিশোরী উত্তর রাজাপুর গ্রামের পল্লী চিকিৎসক আ. রশিদ মোল্লার দ্বিতীয় স্ত্রীর প্রথম সন্তান। সে রাজাপুর বালিকা বিদ্যালয় থেকে জেএসসি পাস করে এবছর নবম শ্রেণিতে বিজ্ঞান বিভাগে ভর্তি হয়েছে।

নিহতের বাবা রশিদ মোল্লা জানান, মেয়েটি মুরগির রোস্ট খেতে চাইলে দুপুরে স্থানীয় বাজার থেকে মুরগী কিনে পাঠাই। কিন্তু রোস্টের মসলা পাঠাতে ভুলে যাই। এতে তার রাগ হয়। এসময় ছোট ছেলে সবুজ বলে আব্বা বলেছে তুই শুধু খাই খাই করিস। তার পর সে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। দুপুর দুইটার দিকে ঘরের দরজা বন্ধ দেখে ছোট ছেলে সবুজ অন্য রুম থেকে ঢুকে দেখে মেয়েটি আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে ঝুলে আছে। এসময় ছেলের চিৎকার শুনে ঘরে গিয়ে দেখি মেয়েটি আর নেই।
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাকির হোসেন খান জানান, উত্তর রাজাপুর গ্রামের পল্লী চিকিৎসক আ. রশিদ মোল্লার মেয়ে দুপুরে তুচ্ছ ঘটনায় আত্মহত্যা করেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দল্লাহ আল সাইদ বলেন, স্থানীয় ইউপি সদস্য ও চৌকিদারের মাধ্যমে বিষয়টি শুনেছি। খোঁজখবর নিয়ে আইনী প্রক্রিয়ার মাধ্যমে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।