৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৭
শিরোনাম:

কলাপাড়ায় মানষিক ভারসম্যহীন একনারীর সন্তান প্রসব

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ফুটফুটে একটি কন্যা সন্তান প্রসব করে মা হয়েছে মানষিক ভারসম্যহীন এক নারী। কিন্তু সন্তানটির বাবা হয়নি কেউ। শনিবার ভোর রাতে পৌর শহরের লঞ্চঘাট এ সন্তানটি প্রসব করে ওই নারী। হাসিনা বেগম নামের এক গৃহবধূ সন্তানটির কান্না শুনতে পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদিকে সদ্য প্রসব করা সন্তানটি নিতে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভীর করছেন অনেকে। বর্তমানে কন্যা সন্তানটি হাসিনা বেগমের তত্ত্বাবধানে রয়েছে। তবে মানষিক ভারসম্যহীন ওই নারীর নাম কেউই বলতে পারছেন না।

হাসিনা বেগম জানান, ভাই ভাই হোটেল নামে তাদের একটি হোটেল রয়েছে। সেখানে প্রতিদিন খাওয়া-দাওয়া করাতেন তারা। এ নিয়ে তিনটি সন্তান প্রসব করেছে মানষিক ভারসম্যহীন ওই নারী। প্রথমটি কন্যা, দ্বিতীয়টি পুত্র ও তৃতীয়টি কন্যা সন্তান। প্রসবকৃত এসব সন্তান অনেকেই দত্তক নিয়ে লালন পালন করছেন। মানষিক ভারসম্যহীন ওই নারী বাড়ী কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ফরিদগঞ্জ গ্রামে বলে জানা গেছে। কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. জুনায়েদ খান লেলিন জানান,
বর্তমানে মানষিক ভারসম্যহীন নারী ও তার কন্যা সুস্থ রয়েছে। কন্যা সন্তানটি হাসপাতালে হাসিনা বেগম নামের এক নারীর তত্ত্বাবধানে রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।