২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৩
শিরোনাম:

ভক্ত-অনুরক্তরা শিথিল পোশাকের পরীমনিকে নিয়ে মুখরিত

চলচ্চিত্রের পর্দায় না হলেও সাহসী বা শিথিল পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি। তার এই উষ্ণতার ছবিগুলো দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেই ছবিগুলো তিনি নিজেই আপলোড দিচ্ছেন। তিনি এ পর্যন্ত ১২ থেকে ১৩টি ছবিতে অভিনয় করেছেন। কিন্তু ব্যাপক দর্শকের মধ্যে আলোড়ন তুলতে না পারলেও তারুণ্যে পছন্দের নায়িকা তিনি।

বর্তমান কাজ শেষ করলেন চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্ব সুন্দরী’র। তার হাতে আর কোনো নতুন ছবি আছে কিনা জানা যায়নি। তরুণদের পছন্দের এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাঝে মাঝেই নিজের আকর্ষণীয় ছবি পোস্ট করেন। ভক্তরাও সেসব ছবিতে সরব হয়ে ওঠে। লাইক, কমেন্টের বন্যায় ভাসিয়ে দেন ভক্তরা।

কিছুদিন আগে ফেসবুকে পরী মনির পোস্ট করা একটি ছবি রীতিমতো ঝড় তোলে নেট দুনিয়ায়। চেয়ারে বসে আছেন বোল্ড পরী মনি, হাতে জ্বলন্ত সিগারেট, ধোঁয়া উড়ছে মাথার ওপর দিয়ে। গ্ল্যামারাস লুকে পরীকে বেশ লাস্যময়ী দেখা যায ছবিতে। একই ছবি তিনি নিজের ফ্যান পেজ ও পারসোনাল পেইজেও প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, প্রথমে মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন পরীমনি। পরে নাটকে অভিনয় করতে শুরু করেন। সর্বশেষ ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরী মনি। এরপর ধূমকেতু, অন্তর্জ্বালা, স্বপ্নজাল ইত্যাদি ছবি রয়েছে তার অভিনয় তালিকায়। বর্তমানে তিনি ওয়েব সিরিজেও কাজ করেছেন। তবে বালিতে কাজ করতে গিয়ে তিনি হঠাৎ-ই উষ্ণ হয়ে ওঠেন। বিভিন্ন পছন্দীয় স্থানে গিয়ে স্বল্পবসনা হয়ে ছবি তোলেন। এসব ছবি দিয়ে ভক্ত অনুরক্তদের তিনি নতুনভাবে নাড়া দেন। আর তাতেই ভক্তরা পরীমনিকে নিয়ে বেশি আলোচনা শুরু করেছেন।