২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৬
শিরোনাম:

কোয়ারেন্টিনে একসঙ্গে রণবীর-আলিয়া! ভাইরাল ভিডিও

করোনাভাইরাসের প্রভাবে জনজীবন স্তব্ধ। সাধারণ মানুষ থেকে তারকা, প্রত্যেকেই গৃহবন্দী, বাড়িতে থেকে সামাজিক দুরত্ব বজায় রাখার চেষ্টা করছেন সবাই। এরমধ্যেই বলিউড অভিনেতা রণবীর কাপুর আর আলিয়া ভাটকে দেখা গেল এক ছাদের নিচে একে অপরের সঙ্গে সময় কাটাতে। সোশাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে এমনই এক ভিডিও।

ইনস্টাগ্রামে একটি পেজে দেখা গেছে, রোমান্টিক মুডে হাঁটছেন আলিয়া-রণবীর। দুজনেই জিমের পোশাক পরা। কালো জামাকাপড় ও নিয়ন সবুজ স্নিকার পায়ে রণবীর এবং ধূসর ট্যাঙ্ক টপ ও ধুসর স্নিকার, কালো জেগিংস পরে হাঁটছেন আলিয়া। তাদের সঙ্গে রণবীরের পোষা কুকুরকেও দেখা গেছে।

লকডাউনের জেরে সমস্ত জিম বন্ধ, তাই তারকারা বাড়িতেই ওয়ার্কআউট করছে নিজেদের মতো করে। তবে এই ভিডিও দেখে মনে হচ্ছে কোয়ারেন্টিনে একসঙ্গেই রয়েছেন রণবীর-আলিয়া।

এর আগে ২০ মার্চ, ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছিলেন আলিয়া ভাট। সেটি ছিল রণবীর কাপুরের তোলা। ছবি পোস্ট করে আলিয়া লিখেছিলেন, ”বাড়িতে থাকুন এবং ….সূর্যাস্ত দেখুন। ফোটো তুলেছেন আমার সবসময়ের প্রিয় ফোটোগ্রাফার আরকে।” ওই পোস্ট রণবীর-আলিয়ার ব্রেক-আপের জল্পনাও উড়িয়ে দিয়েছিল।

বেশ কিছুদিন ধরেই ডেট করছেন রণবীর-আলিয়া। ব্রহ্মাস্ত্র ছবিটি মুক্তি পাওয়ার পর ডিসেম্বরে গাঁটছড়া বাঁধারও সম্ভবনা আছে এ জুটির। ৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে আলিয়া-রণবীর অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র-র।