১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫২
শিরোনাম:

কোভিড-১৯ এ স্বামীর মৃত্যু, আতঙ্কে দুই সন্তান নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!

মঙ্গলবার উত্তরবঙ্গের শিলিগুড়িতে এক মহিলা রেলস্টেশনের একটি ফুটব্রিজ থেকে ঝাঁপ দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। জানা গিয়েছে ওই মহিলার স্বামী কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

পুলিশ জানিয়েছে, মহিলার স্বামী স্থানীয় এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। কোভিড পজিটিভ হিসেবে তার মৃত্যুর কয়েক ঘন্টা পরেই আত্মহত্যা করতে যান ওই মহিলা। সন্তানসহ তিনজনকেই গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং অস্ত্রোপচারও করতে হয়েছে।

স্থানীয়রা জানান, তার স্বামীর মৃত্যুর খবর পরিবারের কাছে এসে পৌঁছনোর পরেই পুলিশ এসে তাদের বাড়ির দিকে গলিটি ব্যারিকেড করে দেয়। ওই মহিলা আশঙ্কায় ছিলেন ছিলেন যে তিনি এবং শিশুদের দেহেও কোভিড পজিটিভ ধরা পড়তে পারে। ব্যারিকেড করে দেয়ার ফলে সমাজেও তিনি একঘরে হয়ে যাবেন এই আশঙ্কাও ছিল তার।

এতে আতঙ্কিত হয়ে নিজের দুই সন্তানকে নিয়ে বেরিয়ে স্থানীয় নিউ জলপাইগুড়ি রেল স্টেশনে যান ওই মহিলা। তিনি তার বাচ্চাদের নিয়ে ফুট ওভারব্রিজে উঠে বাচ্চাদের আঁকড়ে ধরে নীচে রেললাইনের উপর ঝাঁপিয়ে পড়েন। মহিলার দুই কন্যার একজনের বয়স ২ এবং একজনের ৪। তাদের বর্তমানে শহরের রাজ্য সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই মর্মান্তিক ঘটনায় হতবাক শিলিগুড়ি!