৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪২
শিরোনাম:

সারাদিনব্যাপী ফ্রী অনলাইন স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে HealthMen এর প্রথম বর্ষপূর্তি উদযাপিত  

প্রেস বিজ্ঞপ্তি

২০/০৭/২০২০, সোমবার

সারাদিনব্যাপী ফ্রী অনলাইন স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে  HealthMen এর প্রথম বর্ষপূর্তি উদযাপিত  

দেশের অন্যতম টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান HealthMen এর প্রথম বর্ষপূর্তি উদযাপনের লক্ষে ২০শে জুলাই সারা দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে ফ্রী টেলিমেডিসিন সেবা। সারাদিন ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেয় প্রতিষ্ঠানটি। সন্ধায় আয়োজিত হয় HelathMen এর উপদেষ্টা ও প্রতিষ্ঠাতাগণের সমন্নয়ে বিশেষ লাইভ অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন HealthMen এর প্রাধান উপদেষ্টা, ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল ও রিসার্চ ইন্সটিটিউট এর ভাস্কুলার সার্জারীর বিভাগীয় প্রধান সহাকারী অধ্যাপক ডাঃ সাকলায়েন রাসেল ও উপদেষ্টা জাতীয় বক্ষ্যব্যাধি ইন্সটিটিউট হাসপাতালের সহাকারী অধ্যাপক ডাঃ কাজী সাইফুদ্দিন বেন্নুর, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা-উদ্দোক্তা মেডিকেল শিক্ষার্থী নাকিব কামরান, সহ প্রতিষ্ঠাতা পাভেল রহমান, সহ প্রতিষ্ঠাতা নাজমুল হাসান আহাদ ও HealthMen এর ডাক্তারবৃন্দ। অনুষ্ঠানে HealthMen প্রতিষ্ঠার লক্ষ্য, উদ্দেশ্য, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

দেশের স্বনামধন্য টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গুলোর মধ্যে একটি অন্যতম সুপরিচিত এবং আস্থার অপর নাম HealthMen। এরই মধ্যে দক্ষতার সঙ্গে এক বছর পারি দিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করল প্রতিষ্ঠানটি। রোগীদের নির্ভেজাল ও ঝামেলাহীন চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে ২০১৯ সালের ২০ শে জুলাই যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। Healthmen এমন একটি স্টার্ট আপ যার প্রধান উদ্দেশ্য হলো, সবচেয়ে সহজেতম মাধ্যমে মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, যা দেশের যেকোন স্থান থেকেই পাওয়া যাবে। এ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের লক্ষে ২০শে জুলাই HealthMen আয়োজন করেছে সারাদিনব্যাপী ফ্রী টেলিমেডিসিন সেবা। স্বাস্থ্য বিষয়ক যেকোন প্রয়োজনে ডাক্তারের পরামর্শের জন্য ইনবক্স করুন m.me/healthmen.services বা HealthMen এর ফেসবুক পেজ এ।

HealthMen এর কার্যক্রমগুলোর মূল লক্ষ্যঃ-

১৷ প্রিভেন্টিভ বা প্রতিরোধমূলক স্বাস্থ্যসেবা, যেটি নিশ্চিত করতে HealthMen প্রতিনিয়তই সচেতনতামূলক বার্তা নিয়ে  বিশেষজ্ঞদের সাথে সোস্যাল মিডিয়া লাইভ করে যাচ্ছে।

২৷ কিউরেটিভ বা প্রতিকারমূলক স্বাস্থ্যসেবা। স্বাস্তথ্যগত যেকোন প্রয়োজনে HealthMen এ বিশেষজ্ঞ  ও অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে ফার্মাসিস্ট – সাইকোলজিস্ট – নিউট্রিশনিস্ট সহ সংশ্লিষ্ট স্বাস্থসেবী। ৭০ জনের এই টিম বিশ্রামহীনভাবে (২৪/৭) সেবা নিশ্চিত করে যাচ্ছেন।

৩ ৷ শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে HealthMen এর ভুমিকা অন্যতম। HealthMen এর মূল কার্যক্রম অনলাইন ভিত্তিক হলেও সকল সেবা সাজানো হয়েছে উপযোগীতার উপর ভিত্তি করে, যেখানে থাকছে অনলাইন ও অফলাইন উভয় ধরনের সেবা। পেইড সার্ভিস হলেও করোনা পরিস্থিতিতে HealthMen বিনামূল্যে রোগীদের টেলিমেডিসিন স্বাস্থ্যসেবা দিয়েছে। বর্তমানে সবচেয়ে কম ভিজিটে রোগীদের স্বাস্তথ্যসেবা পৌছে দিচ্ছে HealthMen। যেখানে প্রতিদিনই শতাধিক রোগী স্বাস্থ্যসেবা পাচ্ছে।

HealthMen এর প্রতিষ্ঠাতা, মেডিকেলের শিক্ষার্থী নাকিব কামরান নিরলসভাবে দক্ষ ডাক্তারদের এক করে সূক্ষ তদারকির মাধ্যমে প্রতিদিন শতাধিক রোগীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করে যাচ্ছেন। তার ভাষ্যমতে “হেলথম্যান আমাদের সবার, আমরা চাই দেশের যেকোন প্রান্ত থেকেই যেনো মানুষ প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা পেতে পারে, প্রতিটি রোগীর প্রাইভেসি রক্ষা করে সকল স্বাস্থ্য বিভাগের সেবা প্রদানই মুখ্য বিষয়”। আর অতি শীঘ্রই Healthmen App আসার কথা রয়েছে, এতে করে রোগী-ডাক্তারের যোগাযোগ আরো সহজ এবং সামঞ্জস্যপূর্ণ হবে বলে তিনি জানান।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ

ফেসবুক পেজঃ https://www.facebook.com/healthmen.services/

 

মোবাইলঃ ০১৩১১০৪০০৯৩