৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৭
শিরোনাম:

অর্থ সংকটে বন্ধ থাকা সিমলা-মামুনের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মুক্তির অপেক্ষায়

নির্মাতা রুবেল আনুশ গণমাধ্যমকে জানিয়েছেন, অর্থ সংকটে ২০১৪ সালের আগস্টে শুরু হওয়া নিষিদ্ধ প্রেমের গল্প ছবির কাজ এখন আবার শুরু হয়েছে। ছবিটির জন্য একজন প্রযোজক পাওয়া গেছে। তার সহায়তায় ছবিটির বিভিন্ন কারিগর কাজ এগিয়ে নিচ্ছে। এই ছবিটিতে কাজ করেছেন নায়িকা সিমলা ও ঘেটুপুত্র কমলাখ্যাত মামুন।

পরিচালক রুবেল আনুশ বলেন, ‘অবশেষে ছবিটি শেষ করে মুক্তি দিতে পারছি, এটা আমার কাছে অনেক বড় বিষয়। তবে সিনেমা হল বা সিনেপ্লেক্স নয়, অনলাইনে ছবিটি মুক্তি পাবে।’ তিনি বলেন, ‘অনেক চিন্তায় ছিলাম, ছবিটি নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। এখন অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেওয়ায় এসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব।’ সিমলা-মামুন ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

এটি একটি অসম প্রেমের গল্প। সিমলার বয়সটাকে কাজে লাগিয়েছেন পরিচালক। সিমলা এখন মুম্বাইতে থাকেন বলে জানিয়েছেন। প্রকৃতপক্ষে তার অবস্থান নিয়ে কেউ সঠিকভাবে অবগত নন। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ছবিটির সম্পাদনাসহ অন্যান্য কাজ করতে পারেননি পরিচালক। ছবিটি অনলাইনে মুক্তি দেওয়া হবে।