৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:২৩
শিরোনাম:

জামালপুরের মেলান্দহে গৃহবধূর ওপর নৃশংসতা, বাদ গেলো না গোয়ালে থাকা গরুগুলো

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে ঘুমিয়ে থাকা শাহিনা বেগম (২৩) নামে এক গৃহবধূকে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ঘরের সিঁধকেটে ভেতরে ঢুকে গলাকেটে হত্যা করতে গেলে দুর্বৃত্তের ছুরি লক্ষ্যভ্রষ্ট হয়। এঘটনায় ওই গৃহবধূ বেঁচে গেলেও গুরুতর আহত হন। এখানেই শেষ নয়, যেতে যেতে ওই দুর্বৃত্ত শাহিনার গোয়ালে থাকা গরুগুলোকে মেরে ফেলতে গোখাদ্যে বিষ মিশিয়ে দেয়। এতে একটি গরু মারা যায়। অসুস্থ হয়ে পড়ে আরও দুটি গরু।

মামলার বিবরণে জানা যায়, ২৯ সেপ্টেম্বর দিবাগত রাতের অন্ধকারে দুস্কৃতিকারীরা ঘরের সিঁদ কেটে প্রবেশ করে ঘুমন্ত শাহিনাকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরি দিয়ে আঘাত করে। কিন্তু তাদের ছোরা লক্ষভ্রষ্ট হয়ে গৃহবধূর চোখ এবং নাকের মাঝামাঝি গিয়ে পরে। তাকে ক্ষত-বিক্ষত করে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। এ সময় শাহিনার চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে প্রথমে মেলান্দহ পরে জামালপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে শাহিনাকে ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর মেলান্দহ পৌরসভার কামদেববাড়ি গ্রামের এ ঘটনা ঘটে। ওই রাতেই গৃহবধূকে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১ অক্টোবার গৃহবধূর মা সাজেদা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেন।

 

মামলার বাদি আহত শাহিনার মা সাজেদা বেগম জানান, এখানেই শেষ নয়, পরদিন আমার গোয়াল ঘরে বিষ প্রয়োগ করে একটি গরু হত্যা করা হয়েছে। বিষ প্রয়োগের কারণে আরও দুটি গরু অসুস্থ্য হয়ে পড়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

তদন্ত কর্মকর্তা সুমন চন্দ্র সরকার জানান, ঘটনা তদন্ত চলছে।