১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২৭
শিরোনাম:

সফলতার মুখ দেখার আগেই ভেঙে যাচ্ছে নুসরাত জাহান ও নিখিল জৈনের লাভ স্টোরি

সফলতার মুখ দেখার আগেই ভেঙে যাচ্ছে নুসরাত জাহান ও নিখিল জৈনের লাভ স্টোরি। বৈবাহিক সর্ম্পকে ঢুকে গেছে তৃতীয় ব্যক্তি। শোনা যাচ্ছে, যশ দাশগুপ্তের কারণেই সংসার ভাঙছে নুসরাতের। যদিও এ বিষয়ে মুখ খুলছেন না নুসরাত-নিখিল বা যশ।

পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ডের পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে মন কষাকষি শুরু হয়েছে। এমন তথ্যই প্রকাশ করেছে কলকাতার একটি গণমাধ্যম। আগের প্রেমিক কাদের খানের প্রেমিকা থাকা অবস্থায়ও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। কাদের খান ছিলেন কলকাতার পার্কস্ট্রিটের আলোচিত ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত। তদন্ত চলাকালে নুসরাত লুকিয়ে যোগাযোগ করত কাদেরের সঙ্গে। যদিও অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরাত।

এদিকে, ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন এ দম্পতি। অন্যদিকে, যশকে নিয়ে চুপিসারে রাজস্থানে অবসর কাটিয়ে ফিরেছেন নুসরাত। তারপরই সংসার ভাঙার খবর চাউর হয়ে ওঠে।

তিনি বলেছিলেন, তার বিরুদ্ধে মিথ্যা রটানো হচ্ছে। কাদেরের সঙ্গে তার যোগাযোগ নেই।

খোঁজ নিয়ে জানা গেছে, ভবানীপুর কলেজে গ্রাজুয়েশন করার সময়ই কাদের খানের সঙ্গে পরিচয় নুসরাতের। তার হাত ধরেই টলিউডে পা রাখেন এ অভিনেত্রী। কাদেরের সঙ্গে ব্রেকআপ হওয়ার অনেক পরে নিখিলের সঙ্গে প্রেম শুরু করেন নুসরাত। তবুও বিতর্ক পিছু ছাড়েনি তার।

টলিউডের খবর, দিওয়ালির পর আলাদা হয়েছেন নুসরাত-নিখিল। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের সঙ্গে ছবি, ভিডিও পোস্ট করা বন্ধ করে দিয়েছেন। তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা টলিপাড়ায়। সমালোচনা কানে নিচ্ছেন না নুসরাত। মুখে কুলুপ এঁটেছেন বিষয়টি নিয়ে। তার ভাষায়, ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাই না।