৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২৭
শিরোনাম:

রায়পুরায় দফায় দফায় সংঘর্ষে গুলিবিদ্ধ দু’জনের মৃত্যু, আহত ৩০

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গোলাগুলি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ইয়াছিন (১২) এবং সহিদ মিয়া (৪৫) নামে দুইজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত আরও ৩০ জন।

ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত উপজেলার কাচারিকান্দি গ্রামে। জানা গেছে, সংঘর্ষে জড়ানোরা স্থানীয় শাহ আলম মেম্বার এবং প্রয়াত ফজলু মেম্বারের সমর্থিত।

স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ দু’দলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল সোমবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ফজলু মেম্বারের সমর্থিত ইয়াছিন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। চলমান ওই সংঘর্ষে আজ মঙ্গলবার ভোরে একই দলের সহিদ মিয়া নামে আরও একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ সময় কয়েকটি বাড়িতে ভাঙচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

খবর পেয়ে এএসপি সার্কেল সত্যজিৎ ঘোষ ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এলাকায় থমথমে ভাব বিরাজ করায় পর্যাপ্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।