৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২৯
শিরোনাম:

রূপান্তরকামী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদে এবার হৃদয় ভাঙল এমবাপ্পের

বিশ্বকাপ ফাইনালে হৃদয়ভঙ্গ হয়েছে। মেসির বিরুদ্ধে সম্মানের লড়াইয়ে হেরে বিশ্বকাপ অর্জন সম্পন্ন হয়নি। জানা যাচ্ছে স্বপ্নভঙ্গের আবহেই কিলিয়ান এমবাপ্পে নিজের রূপান্তরকামী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে ফেলেছেন। এমনটাই বলা হয়েছে স্প্যানিশ প্রচারমাধ্যম মার্কার প্রতিবেদনে। বলা হয়েছে ইনেস রাউ-য়ের সঙ্গে ব্রেক আপ করে কিলিয়ান এমবাপ্পে আপাতত ঝুঁকেছেন ২৮ বছরের বেলজিয়ান মডেল স্টেফানি রোজ বেট্রামের দিকে। ইন্ডিয়ান এক্সপ্রেস

বিশ্বকাপ ফাইনাল শেষ হওয়ার ৭২ ঘন্টা পরেই পিএসজির ট্রেনিংয়ে হাজির হতে দেখা গিয়েছিল এমবাপ্পেকে। সটান অনুশীলনে নেমে পড়েছিলেন। তবে এর মধ্যেই একাধিক ইউরোপীয় প্রচারমাধ্যমে বলা হয়েছে, নিজের ৩২ বছরের ট্রান্সজেন্ডার মডেল ইনেস রাউয়ের সঙ্গে ব্রেক আপ করে ফেলেছেন। এমনকি ইনস্টাগ্রামে ইনেসকে আনফলো করার পরেই জানা গিয়েছে দুজনের সম্পর্কের ইতি ঘটেছে।

বেশ কয়েক মাস ধরেই ইনেসের সঙ্গে সম্পর্ক ছিল ফরাসি সুপারস্টারের। দুজনকে প্রথমে একত্রে দেখা গিয়েছিল চলতি বছরের মে-তে কান ফিল্ম ফেস্টিভ্যালে। তারপরে ইয়াটে দুজনের রোম্যান্টিক মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। যে ছবিতে এমবাপ্পেকে দেখা গিয়েছিল ইনেসকে দু-হাতে তুলে ধরেছেন।

এমবাপ্পের প্রেমিকার দীর্ঘ তালিকায় ইনেসই অবশ্য প্রথম নন। ২০১৭-য় মিস ফ্রান্স এলিসিয়া আয়েস-এর সঙ্গে যেমন সম্পর্কে জড়িয়েছেন, তেমন এমা স্মেট-এর সঙ্গেও ছোটখাটো প্রেমের ইনিংস খেলেছিলেন বলে জানা গিয়েছে।

তবে এমবাপ্পের নতুন গার্লফ্রেন্ড স্টেফানি রোজ আবার পিএসজির প্রাক্তন তারকা ভ্যান ডার উইয়েল-এর সঙ্গে অতীতে সম্পর্কে ছিলেন। বলা হচ্ছে, এমবাপ্পের নতুন এই সম্পর্ক ফাঁস হয়ে গিয়েছে ডিজাইনার এলি মিজরাহির পোস্ট করা ইন্সটা-ছবি থেকে। সেই ছবিতে দেখা যাচ্ছে কাতার বিশ্বকাপ চলাকালীন স্টেফানি গ্যালারিতে প্রত্যেক ম্যাচে হাজির থাকতেন এমবাপ্পেকে সমর্থন করার জন্য।