৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৬
শিরোনাম:

নারায়ণগঞ্জে সংঘর্ষে গোলাগুলি, আহত ১০

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একটি জমি দখল নিয়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলি হয়েছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে বন্দরের নাসিম ওসমান সেতু সংলগ্ন ফরাজিকান্দা বাজারের পাশে এ সংঘর্ষ হয়। এ সময় জ্বালিয়ে দেওয়া হয়ে দুটি মোটরসাইকেল এবং ভাঙচুর করা হয়েছে কয়েকটি গাড়ি।

জানা গেছে, আজ বেলা সাড়ে ১২টায় ফরাজিকান্দা বাজার এলাকায় একটি জমি দখলের জন্য নারায়ণগঞ্জ শহর থেকে ৩০-৩৫টি মোটরসাইকেলে করে শামীম ওরফে পিৎজা শামীমের অনুসারী হিসেবে পরিচিতরা হাজির হন। এ সময় তারা পুরো এলাকার নিয়ন্ত্রণ নিয়ে জমি মাপেন। ফরাজিকান্দা মসজিদের পাশে জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান প্রয়াত রাইসুল হকের বাড়ির লোকজন বিষয়টি সম্পর্কে জানতে এগিয়ে আসেন। কথা বলার একপর্যায়ে গুলি ছুড়তে ছুড়তে গলির ভিতরে চলে যায় সন্ত্রাসীরা।

সেই গুলি এসে লাগে রাইসুল হকের ছেলে মনিরুল হক পারভেজের পায়ে। তিনি মাটিতে পড়ে যান। তখন এলাকাবাসীর ধাওয়ায় পিছু হটে সন্ত্রাসীরা। এতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এলাকাবাসীর ধাওয়ায় নাসিম ওসমান সেতু অতিক্রম করার সময় রণক্ষেত্রে পরিণত হয়। সেখানে সন্ত্রাসীদের চারটি মোটরসাইকেল ভাঙচুর করে স্থানীয়রা। পরে দুটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ‘জমি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে শুনেছি। তবে এখনো এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি।’