৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৮
শিরোনাম:

আপত্তিকর অবস্থায় ধরা পড়ে চড় খান বিপাশার স্বামী

বিয়ের পর বলতে গেলে একদম উধাও হয়ে গেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। সম্প্রতি তার সংসারে জন্মেছে কন্যা সন্তান দেবী। আর তাকে নিয়েই ব্যস্ত সময় কাটছে তার। পুরোদমে উপভোগ করছেন মাতৃত্ব। তবে সামাজিক মাধ্যমে সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিভিন্ন ধরণের ছবি পোস্ট করেন তিনি। বিয়ের পর থেকে এই সাত বছরে তারা সুখে-শান্তিতে সংসার করলেও কর্ণের পরকীয়া সম্পর্ক নিয়ে চর্চা এখনো থামেনি। ইন্ডিয়া টুডে, হিন্দুস্থান টাইমস

কর্ণ সিংহ মূলত ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন। টানা তিন বছর কাজ করার পর ‘দিল মিল গায়ে’ সিরিয়ালের মাধ্যমে সফলতা পান তিনি। অভিনয় জগতে নিজের পরিচিতি তৈরি হওয়ার পর টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগমকে বিয়ে করেছিলেন কর্ণ। কিন্তু তাদের সম্পর্ক বেশি দিন টিকেনি। দশ মাস এক ছাদের নিচে থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শ্রদ্ধা। তার অভিযোগ ছিলো, কর্ণের পরকীয়া সম্পর্ক।

কর্ণ ক্যারিয়ারের শুরুতে একটি ডান্স রিয়্যালিটি শোতে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন, যেখানে তার কোরিয়োগ্রাফার ছিলেন নিকোল অ্যালভারেস। তাদের মধ্যে কাজের বাইরেও ঘনিষ্টতা তৈরি হয়েছিলো। নিকোলের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কেও জড়িয়েছিলেন তিনি। এমনকি শ্রদ্ধার সঙ্গে বিয়ের পরেও সেই সম্পর্ক চালিয়ে গেছেন কর্ণ ও নিকোল। আর এ খবর প্রকাশ্যে আসায় শ্রদ্ধা ডিভোর্স দেন তাকে।

এ বিচ্ছেদের তিন বছর পর সহ-অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন কর্ণ। ‘দিল মিল গায়ে’ ধারাবাহিকের শুটিংয়ের দৌলতে জেনিফারের সঙ্গে দীর্ঘদিনে সম্পর্ক তৈরি হয় তার। সেসময় কর্ণ-জেনিফার জুটি দর্শকও সাদরে গ্রহণ করেছিলো। তাদের সম্পর্কেও দ্রুতই চিড় ধরে। জেনিফার জানতে পারেন, কর্ণের সঙ্গে তখনও নিকোলের সম্পর্ক রয়েছে। এছাড়া প্রাক্তন স্ত্রী শ্রদ্ধার সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক রেখেছিলেন কর্ণ।

একইসঙ্গে দুই নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে থাকার কথা জানতে পেরে জেনিফার কর্ণের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। এমনকি শুটিংয়ে আসলেও কথা বলতেন না তারা। জেনিফারের সঙ্গে অশান্তি হওয়ার পর শ্রদ্ধা এবং নিকোলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন কর্ণ। সে তার ভুল বুঝতে পেরেছে বলে তাকে ক্ষমাও করে আবারো স্বাভাবিকভাবে সংসার শুরু করেন জেনিফার। কিন্তু কিছুদিন পর তাদের সম্পর্কে এক তৃতীয় ব্যক্তির আবির্ভাব হয়। হিন্দি ধারাবাহিক ‘কবুল হ্যায়’-এর প্রযোজক গুল খানের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। শুধু প্রযোজকই নয়, পাশাপাশি ওই সিরিয়ালের অভিনেত্রী সুরভি জ্যোতির সঙ্গেও ঘনিষ্ট হতে শুরু করেন তিনি। এসব সম্পর্কের কথা জেনে যান জেনিফার।

একদিন শুটিং শেষ হওয়ার পর মেকাপ রুমে সুরভির সঙ্গে সময় কাটাচ্ছিলেন কর্ণ। সেখানে হাজির হয়ে তাদেরকে হাতেনাতে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন জেনিফার। রাগ সামলাতে না পেরে কর্ণের গালে চড় মেরে বসেন তিনি। প্রথমবার ক্ষমা করে দিলেও এবার আর ক্ষমা করেননি অভিনেত্রী। ২০১৪ সালে কর্ণকে ডিভোর্স দেন জেনিফার।

অনেকে অবশ্য দাবি করেন যে, বিপাশা বসুর সঙ্গে ‘অ্যালোন’ সিনেমাতে কাজ করার সময় তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন কর্ণ। আর সে কারণেই নাকি কর্ণকে ডিভোর্স দেন জেনিফার। ‘অ্যালোন’ নামের হিন্দি সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পাওয়ার এক বছরের মধ্যেই বিপাশাকে বিয়ে করেন কর্ণ। বিয়ের পর আর সে রকমভাবে অভিনয় করতে দেখা যায়নি তাদের কাউকেই।