৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৬
শিরোনাম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী  নিহত–

গজারিয়া প্রতিনিধি:                             ‌‌                ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া পাখির মোড় এলাকায় মেঘনা-গোমতী সেতুর উপর কুমিল্লা গামী অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা হলেন, চালক সবুর হোসেন (৪৩), তিনি ঢাকার কেরানীগঞ্জ এলাকার চরকুতুব উত্তর গ্রামের জিন্নাত হোসেনের ছেলে। অপরজন ইমতিয়াজ (৬৫), তিনি ঢাকার ওয়ারি এলাকার হাজী ইসহাকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন ওই দুই ব্যক্তি। সোমবার বিকেল ৪ টার দিকে মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চালক সবুর নিহত হন। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্স দেখে তার নাম পরিচয় জানা যায়। অপরজন গুরতর আহত হলে তাকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলার একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি সম্পর্কে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. হুমায়ুন কবির বলেন, ‘মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহত সবুরের মরদেহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এবং অপরজনের মরদেহ দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে রাখা আছে। আমরা ঘাতক গাড়িটিকে শনাক্তের চেষ্টা করছি।’